মেনু নির্বাচন করুন

দর্শনীয় স্থান

অনুসন্ধান করুন

# শিরোনাম স্থান কিভাবে যাওয়া যায় যোগাযোগ
কমলা রানীর দিঘি

কালাইয়া ইউনিয়নে

বাস যোগে -->ঢাকা হতে বরিশাল হয়ে লেবুখালী ফেরি পার হয়ে দুমকি উপজেলার উপর দিয়ে জোয়ার গরবদি ও বগা ফেরি পার হলেই ১০ কিলোমিটার পূর্ব দিকে বাউফল সদর উপজেলা কার্যালয় অবস্থিত। উপজেলা কার্যালয় হতে পূর্ব  দিকে  ৪ কি মি দূরে কালাইয়া বাজার। বাজার থেকে ১কিঃ মিঃ পূর্ব দিকে এই কম্লা রানী দিঘি অবস্থিত।
লঞ্চ যোগে -->ঢাকা হতে মেঘনা ও তেতুলিয়া নদী পাড়ি দিয়ে  সরাসরি কালাইয়া বন্দর  । বন্দর থেকে কালাইয়া বাজারে এসে ,বাজার থেকে ১ কিঃ মিঃ পূর্ব দিকে এই কম্লা রানী দিঘি অবস্থিত।

0

ঘসিটি বিবির মসজিদ

কালাইয়া ইউনিয়নের শৌলা গ্রামে

বাস যোগে-->  ঢাকা হতে বরিশাল হয়ে লেবুখালী ফেরি পার হয়ে দুমকি উপজেলার উপর দিয়ে জোয়ার গরবদি ও বগা ফেরি পার হলেই ১০ কিলোমিটার পূর্ব দিকে বাউফল সদর উপজেলা কার্যালয় অবস্থিত। উপজেলা কার্যালয় হতে পূর্ব  দিকে  ৪ কিঃমিঃ দূরে কালাইয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শৌলা গ্রামে অবস্থিত।
 লঞ্চ যোগে -->ঢাকা হতে মেঘনা ও তেতুলিয়া নদী পাড়ি দিয়ে   সরাসরি কালাইয়া বন্দর। সেখান থেকে উক্ত ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শৌলা গ্রামে অবস্থিত।

 

বাউফল উপজেলা পরিষদ

বাউফল উপজেলায়

বাস যোগে -->ঢাকা হতে বরিশাল হয়ে লেবুখালী ফেরি পার হয়ে দুমকি উপজেলার উপর দিয়ে জোয়ার গরবদি ও বগা ফেরি পার হলেই ১০ কিলোমিটার পূর্ব দিকে বাউফল সদর উপজেলা কার্যালয় অবস্থিত।
লঞ্চ যোগে -->ঢাকা হতে মেঘনা ও তেতুলিয়া নদী পাড়ি দিয়ে বগা, ধুলিয়া, নিমদি, নুরাইনপুর ও কালাইয়া হয়ে বাউফল সদর উপজেলা কার্যালয় অতি সহযেই আসা যাওয়া করা যায়।

0