মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
বাউফল উপজেলা পরিষদ বাস যোগে ঢাকা হতে বরিশাল হয়ে লেবুখালী ফেরি পার হয়ে দুমকি উপজেলার উপর দিয়ে জোয়ার গরবদি ও বগা ফেরি পার হলেই ১০ কিলোমিটার পূর্ব দিকে বাউফল সদর উপজেলা কার্যালয় অবস্থিত। লঞ্চ যোগে ঢাকা হতে মেঘনা ও তেতুলিয়া নদী পাড়ি দিয়ে বগা, ধুলিয়া, নিমদি, নুরাইনপুর ও কালাইয়া হয়ে বাউফল সদর উপজেলা কার্যালয় অতি সহযেই আসা যাওয়া করা যায়।
ঘসিটি বিবির মসজিদ বাস যোগে ঢাকা হতে বরিশাল হয়ে লেবুখালী ফেরি পার হয়ে দুমকি উপজেলার উপর দিয়ে জোয়ার গরবদি ও বগা ফেরি পার হলেই ১০ কিলোমিটার পূর্ব দিকে বাউফল সদর উপজেলা কার্যালয় অবস্থিত। লঞ্চ যোগে ঢাকা হতে মেঘনা ও তেতুলিয়া নদী পাড়ি দিয়ে বগা, ধুলিয়া, নিমদি, নুরাইনপুর ও কালাইয়া হয়ে বাউফল সদর উপজেলা কার্যালয় অতি সহযেই আসা যাওয়া করা যায়।
কমলা রানীর দিঘি বাস যোগে ঢাকা হতে বরিশাল হয়ে লেবুখালী ফেরি পার হয়ে দুমকি উপজেলার উপর দিয়ে জোয়ার গরবদি ও বগা ফেরি পার হলেই ১০ কিলোমিটার পূর্ব দিকে বাউফল সদর উপজেলা কার্যালয় অবস্থিত। লঞ্চ যোগে ঢাকা হতে মেঘনা ও তেতুলিয়া নদী পাড়ি দিয়ে বগা, ধুলিয়া, নিমদি, নুরাইনপুর ও কালাইয়া হয়ে বাউফল সদর উপজেলা কার্যালয় অতি সহযেই আসা যাওয়া করা যায়।